নিমন্ত্রন-পত্র

Wedding Card

অনুষ্ঠানটিকে সবাই চাই ধুমধাম করে পালন করতে। বিয়ে নিয়ে দুই পরিবার, আত্মীয়-বন্ধু, শুভাকাঙ্ক্ষী সবাই উন্মুখ হয়ে থাকেন নবদম্পতিকে শুভকামনা জানাতে। কিন্তু সবাই কি এমনিতেই চলে আসবে, তাদেরতো দাওয়াত পাঠাতে হবে।

আজকাল প্রযুক্তির যুগে অনেক কাজ সহজ হয়ে গেছে, তবে বাঙ্গালির ঐতিহ্য ধরে রেখেছে বিয়ের কার্ড। একটি সুন্দর কার্ড দিয়ে আমন্ত্রণ জানানো হলে অতিথি সম্মানিত বোধ করেন। সেই সঙ্গে বাড়ির কর্তার রুচি এবং আভিজাত্যও প্রকাশ পায়।

আইডিয়াল প্রোর্ডাক্টস্:-এ বিয়ে, গাঁয়ে হলুদ, সুন্নতে খাৎনা, জন্মদিনসহ বিভিন্ন অনুষ্ঠানের জন্য কার্ড তৈরি করা হয়। ১০ টাকা থেকে শুরু করে ৪০০ টাকা পর্যন্ত খরচ হয় কার্ড তৈরিতে। পছন্দের ডিজাইনের কার্ড বাংলা এবং ইংরেজিতে করে দিতে অন্তত ৭ দিন আগে অর্ডার দিতে হয়।
ফোন:৮৬৩১৮৯৯।
আজাদ প্রডাক্টস্: মাত্র ৩ দিনেই পছন্দমতো কার্ড তৈরি করে দিতে পারে। প্রতিষ্ঠানটির নিউ মার্কেট শাখার সেলসম্যান রেজাউর জানান, ১০ টাকা থেকে শুরু করে ৩৫০ টাকার কার্ড তৈরি হয় আজাদ প্রডাক্টস্-এ ।
যোগাযোগ: ৯৫৫৯৩৯৯।

প্রতিষ্ঠানগুলোর রয়েছে কার্ডের বিশাল সম্ভার। সামর্থ অনুযায়ী বেছে নিতে পারেন পছন্দের কার্ড। কার্ড দিয়ে অতিথিদের আমন্ত্রণ জানালে বিয়ের আনন্দে যোগ করবে বাড়তি মাত্রা।

সূত্রঃ বিডিনিউজ২৪.কম

Leave a Reply